মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বান্দরবান জেলা কার্যালয়ের অভিযানে ইয়াবা সহ আটক ৩ জন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১১/১২/২০২১, ১০:৪৯ PM / ১১
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বান্দরবান জেলা কার্যালয়ের অভিযানে ইয়াবা সহ আটক ৩ জন

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:

বান্দরবানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বান্দরবান জেলা কার্যালয়ের  অভিযানে  ৬০০ পিস ইয়াবা সহ ৩ জন গ্রেফতার হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বান্দরবান জেলা কার্যালয় এর উপ-পরিদর্শক মোঃ আফজাল হোসেন   এর সার্বিক দিকনির্দেশনায় চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সহকারী উপ-পরিদর্শক রিংগো চাকমা,মোঃ মুর্তজা,রবিউল হাসনাত,মোঃ মুকুল এর নেতৃত্বে  ১১ই  ডিসেম্বর শনিবার  দুপুর ১ টার দিকে বান্দরবান সদরের লেমুঝিড়ি,আগা পাড়া, ১ নং ওয়ার্ডের ,বালাঘাটা, হতে ৩ জন ইয়াবা ব্যাবসায়িকে গ্রেফতার করেছে।

মাদক বিরোধী বিশেষ অভিযানে উঘঈ বান্দরবান জেলা কার্যালয়ের অপারেশন টিম গোপন সংবাদের ভিত্তিতে উপরোক্ত এলাকায় অবস্থান নেয় এসময় শান্তিময় তংচঙ্গার বাসা ঘেরাও করে তার শয়ন কক্ষ হতে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করে।এসময় ১।শান্তিময় তংচঙ্গা,২।ক্যাথে চাকমা,৩।ক্যালায়ে চাকমাকে ইয়াবা সহ আটক করা হয়।

গ্রেফতার কৃত ব্যাক্তিদের নিকট হতে  ৬০০ পিস ইয়াবা উদ্ধার হয়।আটককৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ১ লক্ষ ৮০ হাজার টাকা।DNC বান্দরবান জেলা কার্যালয়ের প্রেস সুত্রে বিষয় টি জানানো  হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর গ্রেফতারকৃতদের বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়।সুত্রে আরো জানানো হয় গ্রেফতারকৃত ব্যাক্তি শান্তিময় তংচঙ্গা,পিতা-জ্যোতিময় তংচঙ্গা,বাকিছড়া মুখ,যৌথ খামার।ক্যাথে চাকমা,পিতা- গুমংক্য চাকমা,কালায়ে চাকমা,পিতা-নিয়মাবু চাকমা উভই সাং আমতলী পাড়া,২ নং ওয়ার্ড,হোয়াইক্যং ইউপি,কক্সবাজার জেলার বাসিন্দা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বান্দরবান জেলা কার্যালয়ের  উপ-পরিদর্শক মোঃ আফজাল হোসেন  প্রতিবেদককে জানান ধারাবাহিক মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে আমাদের টিম ৩ জন মাদক ব্যাবসায়িকে ৬০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে।

পার্বত্য বান্দরবানে মাদকের বিস্তার ও অপব্যবহার রোধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বান্দরবান জেলা কার্যালয়ের  চলমান মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রফিকুল ইসলাম(পিপিএম) বলেন DNC বান্দরবান জেলা কার্যালয়ের অভিযানে ৬০০ পিস ইয়াবা সহ ৩ জন মাদক ব্যাবসায়িকে গ্রেফতারের পর থানায় হস্তান্তর করা হয়েছে এ বিষয়ে চলমান মাদকদ্রব্য আইনে পরবর্তী ব্যাবস্থা গ্রহন করা হবে।