মিথ্যে মামলায় ওয়ারেন্ট হওয়া মামলায় জামিন পেলেন বান্দরবান পৌরপিতা


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ২৬/০১/২০২২, ৯:০০ PM / ১৪
মিথ্যে মামলায় ওয়ারেন্ট হওয়া মামলায় জামিন পেলেন বান্দরবান পৌরপিতা

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:
জামিনে মুক্তি পেলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। গত ২৪ শে জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক ১. মোঃ ইসলাম ২. আশুতোষ  ৩. মোঃ নাছির উদ্দীন ৪. ফরিদ উদ্দীনের বিরুদ্ধে আনীত অভিযোগটি আমলীতে গ্রহন করেছেন মর্মে সত্য প্রমাণিত হয়েছে বলে আসামীদেরকে ওয়ারেন্ট ইস্যু করেন।

২৬ শে জানুয়ারি বুধবার সকালে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এর বেঞ্চ এই মামলার এক নাম্বার আসামি মোঃ ইসলাম অর্থাৎ মোহাম্মদ ইসলাম বেবীকে ১০০১ টাকা বন্ডে জামিনের আদেশ দেন।

রায়ের বিষয়ে আসামি পক্ষের আইনজীবী জেলা ও দায়রা জজ্ আদালতের এডভোকেট কৌশিক দত্ত বলেন দোওয়ানি বিরোধকে কেন্দ্র করে হয়রানি পূর্বক ইচ্ছাকৃতভাবে এই মামলাটি দায়ের করা হয়েছে।মামলায় আদালতে তদন্ত কর্মকর্তার জমা দেয়া তদন্ত প্রতিবেদনে ঘটনা সংগঠিত হওয়ার সময়ের বিষয়ে এবং জমা দেয়া কল রেকর্ড যাচাই করে দেখা যায়  ঐ সময় তিনি বান্দরবানের বাইরে ছিলেন এবং তার সাথে ঘটনার কোন সম্পৃক্ততা থাকার বিষয়ে কোন তথ্য প্রমান পাওয়া যায়নি।

তাছাড়া মামলা করার সময় আসামির সম্পুর্ন নাম এবং পরিচয় গোপন করে হয়রানির উদ্দেশ্যে মমলা টি করা হয়েছে।তিনি আরো বলেন বিজ্ঞ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এর বেঞ্চ সকল বক্তব্য শুনে মোহাম্মদ ইসলাম বেবী কে ১০০১ টাকা বন্ডের বিপরীতে চার্জ শুনানির তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

মামলার বাদীনি পক্ষে নিয়োজিত আইনজীবী ,এডভোকেট কাজী মহতুল হোসাইন যত্ন জানান আমরা মামলার বিরুদ্ধে জামিন আদেশ নামঞ্জুরের আবেদন করেছিলাম,বিজ্ঞ বিচারক আসামির শারীরিক অসুস্থতা সহ অন্যান্য বিষয় বিবেচনা করে অস্থায়ী জামিন প্রদান করেছেন।