সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৯/০৫/২০২১, ৫:৫২ PM / ১৮
সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন

মোঃ শফিকুর রহমান- বান্দরবান প্রতিনিধি:
সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে তাঁকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন বান্দরবানে কর্মরত সাংবাদিকরা। প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ও সমাবেশ থেকে এই দাবি জানানো হয়েছে।

১৯ মে (বুধবার) সকালে বান্দরবান প্রেসক্লাবের সামনে বান্দরবানে কর্মরত সাংবাদিক ব্যানারে অনুষ্ঠিত এই কর্মসূচিতে বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি মংসানু মারমা,দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি বুদ্ধজোতি চাকমা,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হকসহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন,যেভাবে সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা করা হয়েছে তা মুক্ত গণমাধ্যম ও সাংবাদিকতার জন্য হুমকি। এসময় বক্তারা রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করে তাঁকে নিঃশর্ত মুক্তি দেওয়ার জোর দাবি জানান। মানববন্ধনে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামসহ সারাদেশে সাংবাদিকদের ওপর নির্যাতন নিপীড়ন এর তীব্র প্রতিবাদ জানায় ।