সুয়ালক ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ০১/০৩/২০২২, ৬:৩৯ PM /
সুয়ালক ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদদাতা:
৪নং সুয়ালক ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্য সদস্যা গনের অভিষেক অনুষ্ঠান ও  প্রথম সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১লা মার্চ মঙ্গলবার সকালে সদর উপজেলা ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়ন পরিষদের সচিব ক্যমংহলা মারমা সঞ্চালনায় এবং চেয়ারম্যান উক্যনু মারমা এর   সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার কৃষি সম্প্রসারণে অধিদপ্তর উপ- সহকারী কর্মকর্তা লিটন দাশ, সাবেক চেয়ারম্যান রাংলাই ম্রো, ক্যাহ্লাউ মারমা, সুয়ালক মৌজা হেডম্যান মংথোয়াইচিং মারমা, প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন।এছাড়াও অনুষ্ঠানে ইউনিয়নের নবনির্বাচিত সকল ওয়ার্ডের সদস্য  ও সদস্যা বৃন্দ ও গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

পরে প্রধান অতিথির আসন গ্রহন করেন সুয়ালক ইউনিয়নে চেয়াম্যান উক্যনু মারমা প্রধান অতিথির বক্তব্যে সুয়ালক ইউনিয়নে চেয়াম্যান উক্যনু মারমা বলেন জনগনের সেবা করাই আমাদের দ্বায়িত্ব। জনগনে সমস্যা সমাধানে দৌরাত্ব্য তাই হল জনপ্রতিনিধিদের মুল কাজ।

তিনি আরো বলেন, আমরা জনগনের ভোটে জয় হয়ে নিজ নিজ পদে আসনে বসেছি। ৫ বছর পর বিদায় নিয়েছেন বলে কষ্ট পাবেন নাহ। সামনে আরো সুযোগ আছে। নিজের এলাকায় জনগনের খোজ খবর নিন ও নিজেকে জনগনের সেবায় কাজে জড়িয়ে পড়ুন। সেই সাথে ইউনিয়ন পরিষদের সকল কার্যকলাপ সাথে সহযোগীতা হাত বাড়ানো আহ্বান জানান

অনুষ্ঠান নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের  অভিষেক অনুষ্ঠান ও প্রথম সভায় ফুলেল শুভেচ্ছা জানিয়ে নবনির্বাচিত সদস্যদের গ্রহন করা হয়। পরে সাবেক সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও ইউনিয়নে স্মৃতি হিসেবে ক্রেষ্ট প্রদান করেন বিদায় সংবর্ধনা জানান প্রধান অতিথি।